গল্পীয়ান নতুন আপডেট

‘গল্পীয়ান’ – নতুন আপডেট | নির্বাচিত লেখক | নির্বাচিত সদস্য | পুরস্কার জিতুন

‘গল্পীয়ান’ – নতুন আপডেট

সবার অবগতির জন্য জানাচ্ছি যে, লেখক-পাঠকদের মাঝে সেতুবন্ধন তৈরি করে লেখালিখিকে আরও আনন্দময় করে তুলতে- আজ ১ ফেব্রুয়ারি থেকে গল্পীয়ানে দুটি নতুন নিয়ম যুক্ত করা হচ্ছে।

নিয়মগুলো হলো, আমরা আমাদের পর্বভিত্তিক গল্প প্রতিযোগিতা ছাড়াও; আরও দুটি সেগমেন্টের মাধ্যমে দুইজন সদস্যকে উপহার / পুরস্কার দিতে চাই। এই দুইজন নির্বাচন করা হবে, আমাদের গ্রুপ এবং আমাদের ওয়েবসাইট থেকে।

পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে, অর্থাৎ ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত যিনি আমাদের গ্রুপের টপ কনট্রিবিউটর হবেন, তাঁকে আমরা নির্বাচিত সদস্য হিসেবে উপহার বা পুরস্কার প্রদান করব! তবে নির্বাচিত সদস্য হওয়ার জন্য, ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁকে গ্রুপে অন্তত ২০টি পোস্ট [স্বরচিত গল্প, কবিতা, প্রবন্ধ, উপন্যাস, যেকোনো মৌলিক লেখা] ও অন্যদের লেখাতে [পোস্টে] ৪০টি মন্তব্য [একই পোস্টে একাধিক মন্তব্য কাউন্ট হবে না!] করতে হবে। এই দুটো নিয়ম পূরণ করে যিনি টপ কনট্রিবিউটর হবেন, তাঁকে আমরা নির্বাচিত সদস্য হিসেবে উপহার প্রদান করব। তো, নির্বাচিত সদস্য হতে চাইলে, আপনাকে অবশ্যই গ্রুপে নিয়মিত মৌলিক লেখা পোস্ট দিতে হবে এবং অন্যদের লেখায় গঠনমূলক মন্তব্য করতে হবে!

এরপর দ্বিতীয় সেগমেন্ট হলো আমাদের ওয়েবসাইটের নির্বাচিত লেখক। ওয়েবসাইটের নির্বাচিত লেখক হিসেবে উপহার পাওয়ার জন্য আপনাকে আমাদের সাইটে প্রকাশযোগ্য, মৌলিক ও অপ্রকাশিত লেখা পাঠাতে হবে! ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত যে লেখকের সর্বোচ্চ সংখ্যক লেখা মনোনীত ও সাইটে প্রকাশিত হবে, তিনি নির্বাচিত লেখক হিসেবে উপহার বা পুরস্কার পাবেন! তবে ওয়েবসাইটের নির্বাচিত লেখক হওয়ার জন্য ফেব্রুয়ারি মাসে আপনার অন্তত ৫টি লেখা প্রকাশিত হওয়া আবশ্যক। লেখা পাঠানোর জন্য আমাদের সাইটের ওয়েবফর্মটি ব্যবহার করতে পারেন; এ ছাড়া আমাদের অফিশিয়াল ইমেইলেও সরাসরি লেখা পাঠাতে পারেন। [golpianbd@gmail.com]

আপনাদের যথাযথ রেস্পন্স ও অংশগ্রহণ পেলে, এই সেগমেন্ট দুটো আমরা প্রতি মাসেই কন্টিনিউ করব!

আরও পড়ুন: এটা তো ছবির মতন

এই দুটো সেগমেন্ট তো গেল। তারপর আসি অন্য কথায়। আমাদের প্রথম বইয়ের কাজের জন্য আমরা এখনো গল্পীয়ানের নতুন গল্প প্রতিযোগিতা শুরু করিনি। ভাষা দিবসকে সামনে রেখে শীঘ্রই নতুন প্রতিযোগিতার আপডেট পাবেন। আর দুয়েকদিনের মধ্যে সাইটে কবিতা ব্লগ সেকশনও যুক্ত হয়ে যাবে। ফলে যারা কবিতা লেখেন, কবিতা জমা দিতে পারবেন!

আর আমাদের প্রথম বই, বইটার প্রি-অর্ডারের কথা মনে আছে তো? বই নিয়ে বিস্তারিত এই পোস্টে পাবেন! প্রি-অর্ডার করে পুরস্কার জেতার এখনো সুযোগ আছে। শেষ সময়ে চাইলে প্রি-অর্ডার করতে পারেন বইটি।

ধন্যবাদ। গল্পীয়ানের সাথে থাকুন। ভালো থাকুন!

*** গল্পীয়ান – নতুন আপডেট ***

লেখাটি ভালো লাগলে শেয়ার করুন: